বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন চৌদ্দগ্রামে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে সারাদেশের ন্যায় চৌদ্দগ্রামেও দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বইছে। উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং গুরুত্বপূর্ণ স্থানে বর্ণিল আলোকসজ্জা করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও সংযোগ সড়কগুলোতে সম্মেলনের সফলতা কামনা করে অন্তত শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। ওয়ার্ড-ইউনিয়ন কার্যালয়গুলোতে করা হয়েছে আলোকসজ্জা। মহাসড়কের পাশের বিভিন্ন বিলবোর্ডে লাগানো হয়েছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের ছবি।
সরেজমিন ঘুরে দেখা গেছে, দলীয় নেতা-কর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও সংযোগ সড়কসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে তোরণ নির্মাণ করা হয়েছে। এসব তোরণে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের চিত্র। আলোকসজ্জা করা হয়েছে এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে। এছাড়া সম্মেলনের প্রতি শুভ কামনা জানিয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপজেলার অলিগলিতে ব্যানার, পোস্টার ও ফেস্টুন টানিয়েছেন। আর এই জাতীয় সম্মেলন উপলক্ষে উপজেলাজুড়েই বইছে উৎসবের আমেজ।
চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা রয়েছে। সম্মেলনকে স্বাগত জানিয়ে উপজেলার বিভিন্ন স্থানে ইতোমধ্যে দলীয় নেতা-কর্মীরা শুভেচ্ছা পোস্টার, ব্যানার ও তোরণ তৈরি করেছেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন, এ বছর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন একটি ইতিহাস সৃষ্টি করবে। সম্মেলনে চৌদ্দগ্রাম থেকে ১০০ জন ডেলিগেট-কাউন্সিলর যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন