রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে সরকার পতন আন্দোলন শুরু: আমানউল্লাহ আমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:৩৪ পিএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান বলেছেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশে পাঠাতে হবে, তা না হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে। রোববার (২১ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর উত্তরখান থানাধীন ৪৪ ও ৪৫ নং ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলনে তিনি একথা বলেন।

আমানউল্লাহ আমান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে মূমুর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, তাঁর সুচিকিৎসা প্রয়োজন, তাই বিএনপি তথা জাতীয়তাবাদী শক্তি আর ঘরে বসে থাকবে না। দেশনেত্রীকে বিদেশ পাঠাতে উদ্যোগ গ্রহণ করতে সরকারকে বাধ্য করা হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, দেশনেত্রীকে মুক্তি দিয়ে তাঁর সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকার উদ্যোগ গ্রহণ না করলে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আর হাত গুটিয়ে বসে থাকবে না। নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ব্যবস্থা আদায় ছাড়া বিএনপি নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। এজন্য যেকোন ত্যাগ স্বীকারে আমাদেরকে প্রস্তুত থাকতে হবে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ আজ দিশেহারা। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে আনতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান মোঃ আতাউর রহমান, সদস্য হাফিজুর রহমান ছাগির, আলী আকবর আলী, হাফিজুল হাসান শুভ্র প্রমূখ। কর্মীসভায় সভাপতিত্ব করেন উত্তরখান থানা বিএনপি’র সভাপতি আহসান হাবিব মোল্লা। সঞ্চালনায় ছিলেন-উত্তরখান থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ব্যাপারী।

বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা মোঃ মজিবর রহমান, মোঃ সবুজ মিয়া, ৪৫ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি মোঃ মোমেন ব্যাপারী ও বিএনপি নেতা মোঃ বাবু।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন