বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে নিহত ১

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

সুনামগঞ্জের ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আশিক আলী (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছে নারীসহ উভয় পক্ষের ১০ ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি মেডিক্যাল কলেজ হাসপাতালে। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন বানাআত গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বড়কাপন বানাআত গ্রামের জাকির-রিতাজ মিয়া ও ছালিম-সুমন মিয়া দুই জুটি। একসাথে তারা স্থানীয় দেখার হাওরে মাছ ধরাসহ খেলাধুলা করে। শনিবার সন্ধ্যায় দেখার হাওরে ঘুরানোর জন্য বন্ধু ছালিমের কাছে তার নৌকাসহ চাবি চায় জাকির ও রিতাজ। এসময় চাবি দিতে গড়িমসি করে ছালিম। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছালিমের সাথে জাকির জুটি তর্কে জড়ায় এবং হাতা-হাতির ঘটনা ঘটে।
পরে জাকির-রিতাজের পক্ষ নিয়ে আশিক আলী এবং ছালিম-সুমনের পক্ষ নিয়ে মনছব আলী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে প্রায় আধাঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ১১ ব্যক্তি আহত হয়। রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিতাজের পিতা আশিক আলী। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে, খবর পেয়ে ছাতক থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে এক নারীকে পুলিশ আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন