রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে

মতবিনিময় সভায়-খাদেম ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৮:২৩ পিএম

ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষা সামাজিক সংস্কৃতি উন্নতির বিকাশ ঘটিয়ে সমৃদ্ধিশালী সমাজ গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে। সমাজের অসহায় দরিদ্র পরিবারগুলোর প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। আসন্ন শীত মৌসুমে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে সামর্থবান ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে বি-বাড়িয়ার খাদেম ফাউন্ডেশনের উদ্যোগে এক মতবিনিময় সভার নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ সাবেক ব্যাংকার মইনুদ্দিন খাদেমের সভাপতিত্বে সভায় বি-বাড়িয়ার খড়মপুর গ্রামবাসীর শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সার্বিক উন্নতির লক্ষ্যে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন, খাদেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এমএনএইচ খাদেম দুলাল, ডা.মোবারক আলী খাদেম, শাহাজাদা খাদেম, নজরুল ইসলাম খাদেম, রুহুল আমিন খাদেম, গোলাম মোক্তাফা খাদেম ও মেহেরুন্নেসা খাদেম।

সভায় খাদেম দুলাল বলেন, একমাত্র উদ্দেশ্য হলো আমাদের শিক্ষা সামাজিক সাংস্কৃতিক উন্নতি ও অতীতের ঐতিহ্য ফিরিয়ে আনা এবং একটি কল্যাণমুখী সমিতি গঠন জরুরি হয়ে পড়েছে। সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠবে এবং এলাকার উন্নয়নে অবদান রাখতে পারবে ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন