বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার কিশোর তানভীরের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

গেমস থেকে ভিডিও আপলোড করে ফেসবুকের নিজ স্টোরিতে ফাস্ট টাইম মেশিন চালাইলাম লেখা সেই কিশোর তানভীর এবার সন্ত্রাসীদের পিটুনির হা থেকে বাঁচতে আত্মহত্যার পথ বেছে নিলেন। গত মঙ্গলবার বিকেলে তিনি নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত তানভীর জামালপুর জেলার মেলান্দ থানার টঙ্গীবাড়ীর নজরুল ইসলামের পুত্র ও ফতুল্লা থানার দাপা কবরস্থান সড়কের কুদ্দুস মিয়ার বাড়ির ভাড়াটিয়া। পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসার সময় উত্তেজিত জনতা মোমিন নামক এক সন্ত্রাসীকে গণপিটুনি দেয়। এসময় পুলিশ মারমুখী জনতার হাত থেকে মমিনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত তানভীরের মা পারভীন জানায়, গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে স্থানীয় সন্ত্রাসী মিল্লাত বাহিনীর সদস্য কামরুল ,জনু, সজীব , জামাই শাকিল, রাসেল, লিমন, মমিনসহ বেশ কয়েকজন সন্ত্রাসী তার পুত্রকে রাস্তা থেকে তুলে নিয়ে চন্দ্রাবাড়ীর ভিতরে নিয়ে গিয়ে মারধর করে। একপর্যায়ে সন্ত্রাসীরা নিহত তানভীরকে ছেড়ে দেয়। পরে বাসায় ফিরে এলে সন্ত্রাসীরা পুনরায় তানভীরকে ফোন করে জানায় তাকে পেলে রাস্তায় পেলে আবারো পিটুনি দেওয়া হবে। এ ঘটনা তানভীর তার মাকে জানিয়ে নিজ ঘরে প্রবেশ করে। নিহতের মা আরো জানায় এই ভয়ে পরিবারের সদস্যদের অলক্ষ্যে তানভীর নিজ ঘরে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে।
ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন