বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ে চেয়ারম্যান প্রার্থী সহিদুল ইসলাম ফকিরের মনোনয়নপত্র দাখিল

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৫:৩৮ পিএম

চতুর্থ ধাপে মুন্সীগঞ্জে লৌহজং উপজেলা ইউপি নির্বাচনে গাঁওদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সহিদুল ইসলাম ফকির মনোনয়নপত্র দাখিল করেছে। তিনি উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার রিয়াজ আহম্মেদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ সিকদার,উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমানগনি তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, জাপান আওয়ামী যুবলীগের সভাপতি মুন্সীগঞ্জের কৃতি সন্তান বিএম শাজাহান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন মিলন শিকদার,উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মো.সোহাগ মোল্লা, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জিলঙ্গির আকন,সহসভাপতি শেখ সেলিম,সাধারন সম্পাদক মো. চঞ্চল ফকির প্রমুখ।

মনোনয়ন দাখিলে সময় সাথে ইউনিয়নের এক হাজারের বেশি জনগণ অংশগ্রহন করেন।

মনোনয়নদাখিল শেষে চেয়ারম্যান প্রার্থী সহিদুল ইসলাম ফকির বলেন, আমি দীর্ঘদিন থেকে সুখে-দুঃখে ইউনিয়নের মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আমি শতভাগ আশাবাদী গাঁওদিয়া ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

উল্লেখ্য, (১০ নভেম্বর ) চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৫ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর ও ভোটগ্রহণ ২৬ ডিসেম্বর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন