বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলর সোহেল হত্যাকান্ডে আরো দুই আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মো. সোহেল ও তার রাজনৈতিক সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ পর্যন্ত এজাহার নামীয় ১১ আসামির মধ্যে চারজন গ্রেফতার হলেন। কুমিল্লার র‌্যাব-১১ এর কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন গতকাল শনিবার সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন- মামলার ৬ নম্বর আসামি আশিকুর রহমান রকি ও ৭ নম্বর আসামি আলম মিয়া। মেজর সাকিব জানান, আশিককে লালমনিরহাটের চন্ডীবাজার থেকে এবং আলমকে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার বড়জালা এলাকা থেকে গ্রেফতার করা হয়। রাতেই তাদের থানায় হস্তান্তর করা হয়। এর আগে গত বৃহস্পতিবার কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ড থেকে মামলায় ৯ নম্বর আসামি মো. মাসুমকে গ্রেফতার করা হয়। এবং মামলা দায়েরের পরদিন গত বুধবার মো. সুমন নামে একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়। সে মামলার ৪ নম্বর আসামি।
কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, মামলায় ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ১০-১২ জনকে। গত ২২ নভেম্বর বিকেলে নিজ কার্যালয়ে কাউন্সিলর সোহেলসহ গুলিবিদ্ধ হন অন্তত ৬ জন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সঙ্গী হরিপদ সাহার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন