শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভবন থেকে ফেলে নবজাতক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট এলাকার একটি ভবন থেকে ফেলে দেয়া নবজাতকটির মৃত্যু বরণ করেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকাল সাতটার দিকে নবজাতকটির মৃত্যু হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গত শুক্রবার দিবাগত রাতে ওই নবজাতককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় নবজাতকের মৃত্যু হয়। নবজাতককে উদ্ধারকারী অপূর্ব রবি দাস বলেন, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তারা যখন সেখানে গেমস খেলছিলেন, তখন ওই টিনের চাল থেকে একটি বিকট শব্দ আসে। শব্দ শুনে আশপাশের লোকজন জড়ো হন। সেখানে গিয়ে তারা নবজাতকটিকে দেখতে পান। অভিভাবক না আসায় স্থানীয় লোকজনের পরামর্শে নবজাতককে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
ওয়ারী থানার ওসি কবির হোসেন জানান, নাভানা টাওয়ারের পেছনে থেকে নবজাতকটি প্রথমে জীবিত উদ্ধার করে স্থানীয়রা। পরে হাসপাতালে ভর্তি করা হয় তখনও সে জীবিত ছিল। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নবজাতকটি।
তিনি আরও জানান, সেখানে অনেক বিল্ডিং কোন ভবন থেকে ফেলেছে সেটা জানা যায়নি। কারণ পেছনের দিকে কোন সিসি ক্যামেরা নেই। তবুও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন