বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়াকে দেশের বাইরে নিতেই হবে এরকম জিদের পেছনে উদ্দেশ্য কি- রাজশাহীর মেয়র

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৩:৫৮ পিএম | আপডেট : ৪:০৭ পিএম, ১ ডিসেম্বর, ২০২১

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন,খালেদা জিয়াকে দেশের বাইরে নিতেই হবে এইরকম জিদের পেছনে উদ্দেশ্য কি ? খালেদা জিয়ার জ্যেষ্ঠ সন্তান তারেক জিয়া যিনি অজস্্র ঘটনার নায়ক, যিনি বাংলাদেশের হত্যা ষড়যন্ত্রের সঙ্গে জড়িত। তিনি লন্ডনে আছেন। তিনি যে তার মাকে লন্ডনে নিয়ে গিয়ে অপরাজনীতির আর একটি প্লাটফরম খুলবেন না সেটা বলা যায় না । এটি তাকে বাইরে নিয়ে পানি ঘোলা করার একটা চেষ্টা মাত্র ।
এ সময় তিনি বলেন, দেশে যখন দৃশ্যমান উন্নয়ন চলছে তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করে দেশের মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্ঠা করছে। এক সঙ্গে থেকে প্রতিক্রিয়াশীল চক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে সকলকে প্রস্তুত থাকতে আহবান জানান মেয়র।
বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে মেয়র আরো বলেন, দীর্ঘ দিন দল ক্ষমতায় রয়েছে। ফাঁক ফোকর দিয়ে কোন ব্যক্তি যারা অন্য চেতনায় বিশ্বাসী তারা যে দলে চলে আসেনি তা বলা যবে না। যারা দলে চলে এসেছেন তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধাস্ত নিয়েছেন।
এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এসময় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন