শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

শাহরুখ খানকে ফাঁসানো হয়েছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বলিউড কিং শাহরুখ খান প্রতিহিংসা শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরকালে গত বুধবার তিনি এ কথা বলেন।
রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে এক আলাপচালিতায় মমতা ওই কথা বলেন। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল বলে অভিহিত করে সামনে এগিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধতার প্রয়োজনীয়তা তুলে ধরেন তিনি।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, ভারতের মানুষ জনশক্তি ভালোবাসে, পেশিশক্তি নয়। আমরা নিষ্ঠুর অগণতান্ত্রিক দল বিজেপির মুখোমুখি হয়েছি। যদি আমরা ঐক্যবদ্ধ হই, তাহলে আমরা জিতে যাবো।
আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে। যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে,। নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে। এ সময় মারাঠা বীর শিবাজীকে নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার উল্লেখ করে মমতা বলেন, বাংলা ও মহারাষ্ট্রের সম্পর্ক গভীর।
গত বুধবারের এই আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার এবং অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি, শত্রঘ্ন সিনহা, লেখক শোভা দে এবং বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস ও কঙ্কনা সেন শর্মা। সূত্র : এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন