শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে বিকাশ কর্মীকে কুপিয়ে ছিনতাই

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মাদারীপুরের শিবচরে এক বিকাশ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী চক্র। আহত ওই বিকাশ কর্মীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শিবচর বিকাশ অফিস সূত্রে জানা যায়, বিকাশ অফিসের ডিস্ট্রিবিশন সেলস অফিসার মাহবুব রহমান প্রতিদিনের ন্যায় গতকাল রোববার সকালে বহেরাতলা রুটে কাজে বের হয়। দুপুরে সে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সাহেবের হাট থেকে মোটরসাইকেল নিয়ে দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের সিংগাপুর মোড়ে যাচ্ছিল। মাঝপথে হঠাৎ একটি ইঞ্জিনচালিত ভ্যান মাহবুবের গতিরোধ করে। মাহবুব ভ্যান চালককে ছিনতাইকারী ভেবে পেছন দিকে মোটরসাইকেল ঘোরানোর চেষ্টা করে। এসময় পেছন দিক থেকে মোটরসাইকেলে আসা ছিনতাইকারী চক্রের ২ সদস্য ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মাহবুবের সাথে ব্যাগে থাকা সাড়ে ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।
এসময় মাহবুব ছিনতাইকারীদের মোটরসাইকেলের নম্বর নোট করে রাখে ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের মোবাইলে ঘটনা জানান। পরে স্থানীয় এক ব্যক্তি মাহবুবকে আহতাবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে শিবচর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিবচর বিকাশ অফিসের ম্যানেজার পারভেজ ইসলাম বলেন, আমাদের কর্মী মাহবুবকে কুপিয়ে আহত করে সাড়ে ৩ লাখ টাকা লুটে নিয়েছে ছিনতাইকারী চক্র। মাহবুবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে বিকাশের পক্ষ থেকে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন