বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় গ্যাস সিলিন্ডারের আগুনে নারীসহ দগ্ধ ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসের সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে একটি ফ্ল্যাটে আগুনে নারীসহ ৪ জন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- গনি মিয়া, সাঈদ, মিলন ও চায়না বেগম। তারা সবাই স্থানীয় একটি ঝুটের গুদামের শ্রমিক। তাদের ঢাকা শেখ হাসিনা বার্ণ অ্যান্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

গত শনিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার কায়েমপুর বিলাসনগর এলাকায় বুলবুল মিয়ার মালিকানাধীন ছয় তলা ভবনের পঞ্চম তলায় ভাড়াটের ফ্ল্যাটে এই অগ্নি দুর্ঘটনা ঘটে। ওইবাড়িতে বসবাসকারীরা জানান, দুর্ঘটনায় কবলিত ফ্ল্যাটে দুইটি পরিবার সাবলেটে বসবাস করেন। তাদের এক পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে রান্নাঘরে ব্যবহৃত গ্যাসের সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে রুমে জমাট বেঁধে। তারা কর্মস্থল থেকে বাসায় এসে রান্নার জন্য চুলা ধরানোর সময় আগুন ধরে যায়। এতে পুরো ঘরে আগুন ছড়িয়ে চারজন দগ্ধ হয় এবং ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে এলাকাবাসী গিয়ে এসে আগুন নিভিয়ে দগ্ধদের হাসপাতালে নিয়ে যায়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, আগুনের ঘটনার বিষয়ে স্থানীয়রা কেউ আমাদের কিছু জানায়নি। দীর্ঘ সময় পর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ইউনিট পাঠাই। তবে এর আগেই স্থানীয়রা নিজেরাই আগুন নিভিয়ে ফেলে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাসে এই অগ্নিকা- ঘটেছে। বিষয়টি আমরা তদন্ত করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন