মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দলীয় মনোনয়ন না পাওয়ায় তাড়াশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদত্যাগ

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৫:৪২ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে সরকার দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) না পাওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জ্ঞানেন্দ্র নাথ বসাক। পদত্যাগের কারণ হিসেবে দেখিয়েছেন পারিবারিক ও শারীরিক সমস্যা।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্য়ালয়ে এ পদত্যাগ পত্র জমা দেন। ওই পদত্যাগ পত্রটি গ্রহণ করেন উপজেলা আওয়ালীগের দপ্তর সম্পাদক স্বপন দাস।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

দেশিগ্রাম ইউনিয়ন আওয়ালীগের সভাপতি পদ থেকে অব্যহতি নেয়া জ্ঞানেন্দ্রনাথ বসাক বলেন, ১৯৯৫-২০০১ সাল পর্যন্ত আমি দেশিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলাম। ২০০৩-২০১২ সাল পর্যন্ত উপজেলা আ’লীগের কার্যকারী সদস্য ছিলাম। এরপর ২০১২-২০২০ সাল পর্যন্ত দেশিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার পারিবারিক ও শারীরিক সমস্যার কারণে দেশিগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতির পদ থেকে অবহ্যতি নিয়েছি।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেন, উপজেলা আওয়ালীগের দপ্তর সম্পাদক পদত্যাগ পত্রটি গ্রহন করেছেন। পরবর্তীতে দলীয় সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন