শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে ৩ দিনব্যাপী মিনি ইজতেমা সম্পন্ন

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : দেশ ও জাতির কল্যাণ, সমৃদ্ধি এবং বিশ্বব্যাপী মুসলিম সম্প্রদায়ের শান্তি কামনা করে গতকাল শনিবার সকাল ১১টায় আখেরী মোনাজাতের মধ্য দিয়ে কুড়িগ্রামে ৩ দিনব্যাপী মিনি বিশ্ব ইজতেমা শেষ হয়েছে।
কুড়িগ্রাম সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত ইজতেমায় মোনাজাত পরিচালনা করেন কাকরাইল তাবলিগ জামাতের সুরা সদস্য মাওলানা ফারুক হোসেন।
বৃহস্পতিবার আছরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমার মূল পর্ব। ইজতেমায় বয়ান পরিচালনা করেন, তাবলিগ জামাতের কেন্দ্রীয় সুরা সদস্য মাওলানা মোঃ মোশারফ হোসেন, মাওলানা মোঃ রবিউল ইসলাম, মাওলানা মোঃ আনিস ও মাওলানা মোঃ ওসামা। ইজতেমায় জেলার ধর্মপ্রাণ মুসল্লিসহ দেশ-বিদেশের প্রায় লক্ষাধিক মুসল্লি অংশ নেন। কুড়িগ্রাম সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত ইজতেমার আয়োজন করে জেলা তাবলিগ জামাত। শেষ দিন কুড়িগ্রাম সরকারি কলেজের মাঠ ছিল ধর্মপ্রাণ মানুষে কানায় কানায় ভরা। কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। তবে লক্ষাধিক মানুষের সমাগমের কারণে দুপুর পর্যন্ত শহরে ছিল ব্যাপক যানজট।
ঢাকার টঙ্গী বিশ্ব ইজতেমায় জায়গা সংকুলান না হওয়ায় কুড়িগ্রামসহ দেশের ৩২টি জেলায় প্রতি বছর মিনি বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হয়ে আসছে। বাকী ৩২ জেলা নিয়ে কাকরাইলালে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন