মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে চারজনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মানসিক প্রতিবন্ধিসহ একই পরিবারের নারীসহ চার জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, এ ব্যাপারে কোন মামলা-মোকদ্দমা করলে পরিবারের সকল সদস্যকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়েছে। এ ঘটনার পর থেকে আশপাশের এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। গত রোববার রাতে উপজেলার তারাবা পৌরসভার তারাব দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
কলেজপড়–য়া আহত হিরা মনি জানান, পার্শবর্তী বাড়ির মামদ আলীর ছেলে জাহাদ আলী ময়লা ফেলানোর জন্য একটি হাউজ নির্মাণ করতে যায়। ময়লা হাউজটি হিরা মনিদের ঘরের জানালার ঘেষা হওয়ায় দুর্গন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই হাউজটি অন্যত্র করার জন্য অনুরোধ জানান। এতে জাহাদ আলী ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে জাহাদ আলী ভাড়াটে সন্ত্রাসী রোবেল ভুইয়াসহ সিয়াম, হৃদয়ের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হিরা মনিদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় হিরা মনির বড় ভাই মানসিক প্রতিবন্ধি আব্দুল্লাহ মিয়াকে এলোপাথারি কুপিয়ে জখম করে। বাধা দিতে গেলে হিরা মনি, মা রাজিয়া বেগম ও ভাই রহিম বাদশাকে এলোপাথারি রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, রোবেল বাহিনীর সদস্যরা এলাকায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক, জমি দখল থেকে শুরু করে বিভিন্ন সন্ত্রাসী কর্মকা- করে আসছে। এদের ভয়ে এলাকার মানুষ কথা বলার সাহসটুকুও পায় না। আর রোবেল বাহিনীর নেতৃত্ব দেয় আকবর বাদশা নামে এক জন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন