ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহর ইন্তেকাল বিএফইউজে-ডিইউজের শোক

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক সংগ্রামের শিফট ইনচার্র্জ এনায়েত উল্লাহ (৬৬) আর নেই। গত শুক্রবার সন্ধ্যায় তিনি রাজধানীর ক্রিসেন্ট গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহ দীর্ঘদিন ধরে কিডনি ও ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে যান। গতকাল শনিবার সকাল ১১টায় জানাজা শেষে গাজীপুরের কাপাসিয়া উপজেলার আনজাব গ্রামের পাবিবারিক কবরস্থানে মরহুম এনায়েত উল্লাহর লাশ দাফন করা হয়।
কর্মজীবনে এনায়েত উল্লাহ দৈনিক দেশ, দৈনিক বাংলার বাণী, দৈনিক আল মুজাদ্দেদ, দৈনিক জনপদে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।
প্রবীণ সাংবাদিক এনায়েত উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ, মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কবি আবদুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে বলে সাংবাদিক নেতারা শোকবাণীতে উল্লেখ করেন।
শোকবাণীতে সাংবাদিক নেতৃবৃন্দ মরহুম এনায়েত উল্লাহর রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন