শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

করতোয়া নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দুই স্কুল ছাত্রীর করতোয়া নদীতে গোসল করতে গিয়ে বালুচাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে পার্বতীপুর শহর থেকে ৯ কিমি দূরে পলাশবাড়ী ইউনিয়নের উত্তর আটরাই গ্রামে গত বৃহস্পতিবার বেলা আড়াইটায়।
পারিবারিক সূত্রমতে, এ সময় এই গ্রামের নূরুল হুদা হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী সোমা, পিতা বাবু ও জেএসসি পরীক্ষার্থী হামিদা, পিতা হামিদুল পরিবারের লোকজনের সাথে বাড়ি সংলগ্ন করতোয়া নদীতে গোসল করতে যায়। পানিতে নেমে গোসল করার এক পর্যায় পাড় থেকে বিরাট আকারে বালুর ধসে এ দু’জন চাপা পড়ে।
আক্রান্তরা বাঁচার জন্য চিৎকার করতে থাকে। তবে বালুর কারণে অনেক চেষ্টা করেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান, মরা করতোয়ায় বর্ষাকালে যে সামান্য পানি থাকে তাতেই স্থানীয় লোকজন গোসলসহ অনান্য কাজ সারে। তবে সম্প্রতি পার্শ্ববর্তী বদরগঞ্জের জনৈক মাজেদ মেম্বার এই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় মাঝে মধ্যেই নদীতে বালু ধসে পড়ছে। অবৈধ বালু উত্তোলনকারীর বিরুদ্ধে প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। সংবাদ পেয়ে পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম, সংশ্লিষ্ট পলাশবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মোফাখখারুল ইসলাম ফারুকসহ স্থানীয় জনগণ ঘটনাস্থলে পৌঁছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন