শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

আইসিটি মামলা দিয়ে ডা. মুরাদকে জেলে ঢুকানোর দাবি গয়েশ্বরের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৭:০২ পিএম

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শুয়োর কোরবানি দিয়ে আপনি কোনো সওয়াব পাবেন না। এ শুয়োরকে জেলে ঢুকাতে হবে। নারী সমাজকে উদ্দেশ করে যে ধরনের কর্মকাণ্ড ফেসবুক এবং ইন্টারনেটে ছড়িয়েছে তার বিরুদ্ধে একটা আইসিটি মামলা দিয়ে একে জেলে দিতে হবে। নারীকে অপমান করা মানে নারী সমাজকে অপমান করা।

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে গয়েশ্বর আরও বলেন, ‌ধানাই-পানাই না করে সোজা কথায় বলেন, খালেদা জিয়াকে আপনি মরণের আগ পর্যন্ত কোনো চিকিৎসা দেবেন না। জাতির উদ্দেশ্যে ঘোষণা দিয়ে দেন। তারপর আমরা সিদ্ধান্ত নেবো।তিনি বলেন, ‘মাদার অফ ডেমোক্রেসি নামটা এমনি আসেনি। খালেদা জিয়া যদি মৃত্যুর আগেও শুনে যায় গণতন্ত্র মুক্তি পেয়েছে তার চাইতে বেশি খুশি এই বাংলাদেশে আর কেউ হবে না। বাঁচার জন্য খালেদা জিয়া আপস করবে না। জাতির স্বার্থ বিসর্জনের জন্য আপস করবে না।

সরকার ভয় পায় উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, সরকার চিকিৎসার জন্য যদি ব্যবস্থা নেয় তাহলে আন্দোলন কি থেমে যাবে? নাকি আরও আন্দোলন বাড়বে। অন্যরা কি বসে থাকবে? এসব চিন্তা করেই সরকার ভয়ে আছে। খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে ২০ দলকে উদ্দেশ কর বিএনপির এই নেতা বলেন, আমরা এক সুতায় গাঁথতে পারছি না। সবাই তার চিকিৎসার কথা বলছে। আপনারা আজ এখানে যারা এসেছেন সব দল একটি গোলটেবিল আলোচনার আয়োজন করেন। খালেদা জিয়ার মুক্তির শর্তে আমরা আপনাদের সঙ্গে বিনা দ্বিধায় আসব। আপনারা যদি সত্যিকার অর্থে খালেদা জিয়ার চিকিৎসা চান, তাহলে সরকারের পতনে রাস্তায় নামেন।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (একাংশ) মহাসচিব শাহাদত হোসেন সেলিম, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন