ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে দুই স্কুল ছাত্রী ও এক গৃহবধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জে দুই স্কুল ছাত্রী ও এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। পৃথক পৃথক এ ঘটনার পর কালিগঞ্জ উপজেলায় অভিভাবকদের মধ্যে উদ্বেগ উৎকন্ঠা দেখা দিয়েছে। এদিকে, গৃহবধূর মৃত্যুর পর তার স্বামী গা ঢাকা দেয়ায় সন্দেহ দেখা দিয়েছে জনমনে। চলছে নানান গুঞ্জন।
নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার বাজার গ্রামের জোয়ার্দ্দার পাড়ার আব্দুল আজিজের মেয়ে কালীগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী সুমাইয়া সুলতানা, একই উপজেলার শ্রীকলা গ্রামের আব্দুল গফুরের মেয়ে শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী শাহনাজ সুলতানা বিথি ও ছনকা গ্রামের শেখ শরিফুল ইসলামের স্ত্রী রাজিয়া সুলতানা মুন্নি (৩২)। মুন্নি তিন মেয়ে ও এক পুত্র সন্তানের জননী। মা-বাবার ওপর রাগ করে সুমাইয়া সুলতানা শুক্রবার রাতে ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। শাহনাজ সুলতানা বিথি ভাইয়ের সাথে ঝগড়া করে গত সোমবার বিষ পান করে। তাকে খুলনার একটি হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার দিবাগত রাতে মৃত্যুবরণ করে সে। আর স্বামীর পরকীয়া নিয়ে গÐগোলে বিষপান করেন রাজিয়া সুলতানা মুন্নি। শুক্রবার দিবাগত রাতে তিনিও খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার বিকালে মুন্নির লাশ নিয়ে এসেছেন তার ভাই সাগর। গৃহবধূর স্বামী শেখ শরিফুল ইসলাম স্থানীয় যমুনা ক্লিনিকের পরিচালক। তার মোবাইলে রিং দিয়ে কথা বলার চেষ্টা করা হলে ক্লিনিকের দায়িত্বে থাকা সুমন নামের এক ব্যক্তির সাথে কথা হয়। তিনি বলেন, শরিফুল ভাইয়া কোথায় তা জানি না।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি লস্কর জায়াদুল হক বলেন, শরিফুলের চারিত্রিক দিকটা খুব ভালো নয়। শোনা যায়, যমুনা ক্লিনিকের এক নার্সের সাথে তার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লাগতো এবং শরিফুল তার স্ত্রীকে মারধর করত। তার স্ত্রী মুন্নি বিষপানের আগেও এ নিয়ে গÐগোল করেছে বলে তিনি স্থানীয় লোকজনদের কাছ থেকে শুনেছেন। ওসি আরো জানান, এ বিষয়ে নিহত মুন্নির পিতা একই উপজেলার মৌতলা গ্রামের মোয়াজ্জেম হোসেন থানায় অভিযোগ করেছেন শরিফুলের বিরুদ্ধে। বিষয়টি তিনি ভালোভাবে খতিয়ে দেখছেন বলে এ প্রতিনিধিকে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন