শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যা

৪ ছাত্রলীগ নেতাকর্মী আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যার অভিযোগে ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আটককৃতরা হলো পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী আনিসুর রহমান ও মুজাহিদুল ইসলাম।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, গত মঙ্গলবার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থানা বিএনপির আহবায়ক মো. সাইফুল ইসলাম ডালিম তার মোটরসাইকেল পার্কিং করে রাখে। এ সময় পাঁচবিবি উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আনিছুর রহমান শিপন এর নেতৃত্বে ৮-১০ জনের একটি দল তার মোটরসাইকেলে আগুন দিলে তা পুড়ে যায়। ওই ঘটনায় মামলা করতে রাতেই থানায় আসেন পাঁচবিবি পৌর বিএনপির আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইটসহ ৫-৭ জন বিএনপি নেতাকর্মীরা। এ সময় পাশে পৌর পার্কের গেইটে পাঁচবিবি পৌর ছাত্র দলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেনসহ ৪-৫ বিএনপি ও ছাত্রদল নেতাকর্মী অবস্থান করছিলেন। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা পৌর পার্কের গেটে অবস্থানরত বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া করে এবং পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেনের উপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে।
এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গতকাল বুধবার ভোর রাতে সে মারা যায়। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান জানান, ফারুক কে পিটিয়ে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে নিহতের মা বিলকিস বেগম ফেলানী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ৮-১০জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন