রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রায় শুনে কান্নায় ভেঙে পড়েন আবরার ফাহাদের মা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় আবরার ফাহাদের মা ও ছোট ভাই টেলিভিশনের সামনে বসে রায়ের খবর দেখেছেন। এ সময় মা রোকেয়া খাতুন কান্নায় ভেঙে পড়েন। গতকাল বুধবার বেলা ১২টার দিকে এ রায় দেখেন তিনি।

এই রায়ে আবরারের বাবা সন্তুষ্টি প্রকাশ করলেও খুশি হতে পারেননি মা রোকেয়া খাতুন। তিনি বলেন, হত্যাকান্ডের মূলহোতা অমিত সাহার মৃত্যুদন্ড দাবিতে আপিল করা হবে।

গতকাল বুধবার দুপুরে আবরার ফাহাদ হত্যা মামলার রায় ঘোষণার পরে কুষ্টিয়া শহরের নিজ বাড়িতে এসব কথা বলেন আবরারের রোকেয়া খাতুন। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

আবরার হত্যা মামলার সব আসামির মৃত্যুদন্ড দাবি করেন রোকেয়া খাতুন বলেন, হত্যাকান্ডের মূলহোতা অমিত সাহা হত্যাকান্ডের সময় ঘটনাস্থলে না থাকলেও মোবাইল ফোনের মাধ্যমে সে হত্যাকান্ডের সব পরিকল্পনা বাস্তবায়ন করে। অথচ তাকে মৃত্যুদন্ড দেয়া হয়নি। কীভাবে সে মৃত্যুদন্ড থেকে বাদ যায় আমি বুঝতে পারলাম না। আপনারাও ভিডিও ফুটেজের মাধ্যমে দেখেছেন ২৫ আসামি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আবরার হত্যায় জড়িত ছিল। কীভাবে ৫ আসামির মৃত্যুদন্ড থেকে বাদ গেল।

রোকেয়া খাতুন জানান, আববার হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী অমিত সাহার মৃত্যুদন্ডের দাবিতে আমরা উচ্চ আদালতে আপিল করব। অমিত সাহা বুয়েট ছাত্রলীগের আইন বিষয়ক উপসম্পাদক পদে ছিলেন। তাকে পরে বহিষ্কার করে ছাত্রলীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন