শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই : মাহাবুব-উল আলম হানিফ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

বেগম খালেদা জিয়া আইনি লড়াইয়ে মুক্ত হতে ব্যর্থ হয়েছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতা দেখিয়ে নির্বাহী ক্ষমতাবলে দ- স্থগিত করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা আউটার স্টেডিয়ামে আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সাজাপ্রাপ্ত কয়েদির দ- স্থগিত করে বিদেশ পাঠানোর কোনো সুযোগ নেই। তা আমাদের দেশ কিংবা পৃথিবীর কোনো দেশই পারমিট করে না। কারণ অন্য দেশে এদেশের আইন ওই কয়েদির ওপর কার্যকর করা সম্ভব নয়। খালেদা জিয়াও কয়েদি, এজন্য তাকে বিদেশ পাঠানোর সুযোগ নেই। কয়েদির দ- মওকুফ করতে মহামান্য রাষ্ট্রপতির সাংবিধানিক ক্ষমতা আছে। কিন্তু আজ পর্যন্ত বিএনপি ক্ষমা চেয়ে রাষ্ট্রপতির কাছে কোনো আবেদন করেনি। আসলে বিএনপির নেতাদের লক্ষ্য খালেদা জিয়ার শারীরিক সুস্থতা নয়, তার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি করা।
মাহবুব-উল আলম হানিফ বলেন, তৃণমূলের কর্মিসভার মূল উদ্দেশ্য হচ্ছে সংগঠনের মধ্যে যদি কোনো শৃঙ্খলার ঘাটতি থাকে, তা দূর করে সংগঠনকে আরও শক্তিশালী করা। সংগঠনের শৃঙ্খলার ঘাটতি দূর করতেই আমরা বসেছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর সবার বিশ্বাস আছে। দলীয় সিদ্ধান্ত সবাই মেনে চলবেন। যারা মানবে না তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন খান এমপি, লক্ষ্মীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম, এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু,আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জসিম উদ্দিন, এমএ মমিন পাটোয়ারী, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটোয়ারী, নজরুল ইসলাম ভুলু ও আবদুজ্জাহের সাজু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন