রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভাই লীগ নয়, শেখ হাসিনার নামে স্লোগান দিন : এসএম কামাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৮:৫১ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, অমুক ভাই তমুক ভাইয়ের কথায় খারাপ লোক দলে নিয়ে এসে নিজেদের বলয়ভারী না করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। ভাই লীগের নামে স্লোগান বন্ধ করে আওয়ামী লীগ সভানেত্রীর নামে স্লোগান দিন। আজ দুপুরে রাজধানীর আমুলিয়ায় ব্রিটিশ স্কুল প্রাঙ্গণে ৭০নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আজকে যারা ভাইদের নামে স্লোগান দিচ্ছেন, শেখ হাসিনা সেই ভাইদের উপর থেকে মুখ ফিরিয়ে নিলে আপনাদের খুঁজে পাওয়া যাবে না। হাত তালি দেবেন না।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশারের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, স্থানীয় সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সরফুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার প্রমুখ। এসময় ঢাকা দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, ঢাকা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৭০নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কামাল হোসেন বক্তৃতা শুরু করার পর উপস্থিত নেতাকর্মীরা হাত তালি শুরু করেন। এসময় এসএম কামাল হোসেন বলেন, হাততালি বন্ধ করুন। ভাইয়ের নামে স্লোগানের দরকার নাই। শেখ হাসিনা নেতা বানিয়েছেন বলেই আমার নামে স্লোগান দিচ্ছেন। শেখ হাসিনা আজকে মাথার উপর থেকে হাত ফিরিয়ে নিলে আমিও থাকবো না। আজকের প্রধান অতিথি ড. আবদুর রাজ্জাক, দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির কিংবা এমপি মনিরুল হক মনি কেউ থাকবো না। আমাদের জন্য আর হাত তালি দেবেন না। সুতরাং কোন ভাইয়ের স্লোগান না দিয়ে শেখ হাসিনার নামে স্লোগান দিন। শেখ হাসিনাকে হৃদয়ে ধারণ করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন