রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহেশখালী পৌর মেয়রকে অপসারণের দাবি

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৩ এএম

মহেশখালী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামি পৌর মেয়র মকসুদ মিয়াকে অপসারণ ও গ্রেফতারের দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা। গতকাল বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার হাজী বশিরুল আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মাসুদ কুতুবী, ছাবের আহমদ, মোহাম্মদ আলী, আহত মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনসহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানেরা। এসময় বক্তারা বলেন, যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে প্রতিষ্ঠিত রাজাকার পরিবারের সাথে আপোষ না করায় সাবেক উপজেলা কমান্ডার আমজাদ হোসেনকে রাজারকার পুত্র ও ইয়াবা গডফাদার পৌর মেয়র মকসুদ মিয়া হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করেন। তার বিরুদ্ধে হত্যা চেষ্টায় মামলা করা হলেও এখনও তাকে আটক করা হয়নি।

রাজাকারপুত্র ইযাবা গডফাদার পৌর মেয়র মকসুদ মিয়াকে গ্রেফতার ও আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে কক্সবাজারের ৯ উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানেরা উপস্থিত ছিলেন। পরে মেয়র মাকসুদ মিয়ার অপসারণের দাবিতে ডিসির মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারক লিপি দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন