শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোলে ৫০টি স্বর্ণের বার জব্দ

গ্রেফতার ২

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ভারতে পাচারকালে বেনাপোল-যশোর সড়কের নতুনহাট এলাকা থেকে ৫০টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। গতকাল শুক্রবার সকালে স্বর্ণগুলো জব্দ ও তাদের আটক করা হয়। আটককৃত হচ্ছেন, নড়াইলের কালিয়া উপজেলার খোকা মোল্লার ছেলে তৌহিদুল ইসলাম ও একই এলাকার হারিয়াস সরদারের ছেলে ইমরান হোসেন।

৪৯ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক, মেজর তৌফিক মাহমুদ জানান, মোটরসাইকেল যোগে যশোর থেকে বিপুল পরিমান স্বর্ণ পাচার হচ্ছে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বেনাপোল-যশোর হাইওয়ে সড়কের নতুনহাট এলাকায় সন্দেহভাজন বেনাপোলগামী একটি মোটরসাইকেলসহ ২ জনকে আটক করে। পরে তাদের দেহতল্লাশী করে প্যান্টের ভিতরে কোমরের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৫০টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার সিজার মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা বরে বিজিবি জানান।

তারা বিজিবির কাছে স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে ভারতে সোনা পাচার করে আসছে। বিনিময়ে তাদের বার প্রতি ৩ হাজার টাকা করে পারিশ্রমিক দেয়া হতো। তবে বিজিবি সোনার মুল মালিককে আটকের জন্য জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। আটক পাচারকারীদের বিরুদ্ধে যশোর কোতায়ালী থানায় একটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন