সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

ইউপি সদস্য গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বাগেরহাটের মোল্লাহাটে অনৈতিক কার্যকলাপের অভিযোগে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে নির্যাতনের ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে মামলা হয়েছে। নির্যাতিত প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ইউপি সদস্য কাউছারসহ ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ মামলার প্রধান অভিযুক্ত চুনখোলা ইউপি সদস্য কাউছার চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতী এলাকা থেকে কাউছারকে গ্রেফতার করা হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদুজ্জামান জানান, নির্যাতিতা ওই নারী বাদী হয়ে ইউপি সদস্য কাউছার চৌধুরীসহ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি ইউপি সদস্য কাউছার চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এবিষয়ে পুলিশ আরও তদন্ত করবে। তদন্তে অন্য কারো অপরাধ পেলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা।
উল্লেখ, গত মঙ্গলবার অনৈতিক কার্যকলাপের অভিযোগ এনে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে এক প্রবাসীর স্ত্রীর গলায় জুতা পড়িয়ে মারধর ও নির্যাতন করেন ইউপি সদস্য কাউছার চৌধুরী ও স্থানীয় প্রভাবশালীরা। ঘটনার পরে লোক লজ্জার ভয়ে এলাকা ছেড়ে অন্যত্র আশ্রয় নেয় ওই নারী। গত বুধবার সন্ধ্যা নাগাত নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। এলাকায় আলোচনার সৃষ্টি হয়। এঘটনা শোনার পর মোল্লাহাট উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) আনিন্দ্য মন্ডল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন