ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

মহানগর

রাবি শিক্ষার্থী লিপু হত্যা রুমমেট মনিরুলকে কারাগারে প্রেরণ

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু (২৩) হত্যা মামলায় তার রুমমেট মনিরুল ইসলাম ওরফে মনিরকে (২৩) গ্রেফতার দেখানো হয়েছে। গতকাল দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা মতিহার থানার ওসি (তদন্ত) অশোক চৌহান।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদে মনে হয়েছে, লিপু হত্যার সঙ্গে তার রুমমেট মনির জড়িত। লিপুর পরিবারের সদস্যরাও বলেছেন, লিপুর সঙ্গে মনিরের সম্পর্ক ভালো ছিল না। এ জন্য তাকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে রাজশাহীর মুখ্য মহানগর হাকিমের আদালতে তোলা হয়। তবে তার রিমান্ডের আবেদন করা হয়নি। সেটি পরে করা হবে। আদালত মনিরকে কারাগারে পাঠিয়েছেন।
মনিরের বাড়ি রাজশাহীর তানোরে। বিশ^বিদ্যালয়ের বোটানি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নবাব আব্দুল লতিফ হলের ২৫৩ নম্বর রুমের শিক্ষার্থী। একই কক্ষে থাকতেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু।
উল্লেখ্য, গত ২০ অক্টোবর বৃহস্পতিবার সকালে নবাব আব্দুল লতিফ হলের ডাইনিংয়ের পাশের একটি নর্দমায় লিপুর রক্তাক্ত লাশ পাওয়া যায়। এ ঘটনায় ওই দিনই লিপুর রুমমেট মনির, বন্ধু প্রদীপ ও হলের নিরাপত্তা প্রহরী মো. মনির ও সাইদুর রহমানকে আটক করে পুলিশ। রাতে জিজ্ঞাসাবাদ শেষে পরদিন সকালে রুমমেট মনির ছাড়া বাকি সবাইকে ছেড়ে দেয়া হয়। পরে রোববার দুপুরে রুমমেট মনিরকে লিপু হত্যা মামলায় গ্রেফতার দেখানো হলো।
নিহত লিপুর বাড়ি ঝিনাইদহের হরিনাকন্ডু উপজেলার মকিমপুর গ্রামে। তার বাবার নাম বদর মোল্লা। লিপুর লাশ উদ্ধারের দিনই তার চাচা বশির মোল্লা বাদি হয়ে মতিহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন