শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় পতাকা ছিঁড়ে বাঁশ ভেঙে মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষকের ওপর দুর্বৃত্তদের হামলা

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় পতাকা ছিঁড়ে বহনকারী বাঁশ ভেঙে মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষককে লাটিপেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় দুর্বৃত্তরা জাতীয় পতাকাটিও ছিঁড়ে ফেলে। বিষয়টি নিয়ে গতকাল রোববার উপজেলা নির্বাহী অফিসার ও ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মাদ্রাসা সুপার। ঘটনাটি নিয়ে অভিভাবকদের মধ্যে ক্ষোভ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, শনিবার দুপুরে উপজেলার ফানুর আশরাফুল উলুম বহুমুখী দাখিল মাদ্রাসায় ক্লাস চলাকালীন দুর্বৃত্তরা অতর্কিতভাবে ছাত্র-ছাত্রীদের ওপর হামলা চালায়। শিক্ষকরা ফেরাতে গেলে তাদেরও আক্রমণ করে। এ সময় তারা প্রতিষ্ঠানের সামনে উত্তোলিত পতাকাবাহী বাঁশ ভেঙে ও তাদের হাতে থাকা লাঠিসোটা দিয়ে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মারধর শুরু করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এতে ইবতেদায়ী প্রধান শিক্ষক উবায়দুল্লাহ, কম্পিউটার শিক্ষক মঞ্জুরুল হক, কৃষিবিষয়ক শিক্ষক আব্দুল্লাহ আল মামুনসহ ৩ শিক্ষক, পিয়ন আবুল মোহসেন, ভোকেশনাল শাখার ৯ম শ্রেণীর ছাত্র মেহেদী হাসান, মনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, শাহরিয়ার আহমেদ জামিল ও দশম শ্রেণীর ছাত্র শাহ ইমরান আরেফিনসহ ৫ ছাত্র আহত হয়।
মাদ্রাসা সুপার জমির উদ্দিন খান বলেন, মাদ্রাসা চলাকালীন সময়ে বহিরাগত সন্ত্রাসী বাহিনী মাদ্রাসাঙ্গণে প্রবেশ করে জাতীয় পতাকা ছিঁড়ে ফেলে বাঁশ ভেঙে নিরীহ ছাত্র-ছাত্রীদের ওপর হামলা চালায় এ সময় শিক্ষকরা ফেরাতে গেলে তাদের মারধর করে আহত করা হয়। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও থানায় একটি অভিযোগ দেই। এখন অভিযোগ প্রত্যাহারের জন্য আমাকে বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছে। মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করায় উপস্থিতি কমে গেছে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) রুহুল আমিন তালুকদার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার রাজিব কুমার সরকার বলেন, বিষয়টি তদন্ত করে দ্রæত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন