শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘যাদের রক্ত গরম তারা ঠান্ডা হয়ে যান’

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

কুমিল্লার নির্বাচনে বিশৃঙ্খলা না করার আহবান জানিয়ে জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল হাসান বলেছেন, যাদের রক্ত গরম তারা ঠান্ডা হয়ে যান। কোনো রকমের বিশৃঙ্খলা করলে জেলখানা খালি আছে, সেখানে চলে যেতে হবে। এদিক সেদিক ঘুরে লাভ নেই। সরকারের পক্ষ থেকে পরিষ্কার মেসেজ দিচ্ছি, আগামী ২৬ ডিসেম্বর (চতুর্থ ধাপে) কুমিল্লা জেলার চৌদ্দগ্রামসহ অন্যান্য ইউনিয়নে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন হবে। নির্বাচনের আগে ও পরে এবং ভোটের দিন মহাসড়কে কোনও বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না।
গতকাল রোববার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা হল রুমে প্রার্থী ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। প্রার্থীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আপনি চেয়ারম্যান হিসেবে পাস করলেন কী করলেন না, এতে আমার কিছু যায় আসে না। আমার উদ্দেশ্য অবাধ এবং সুষ্ঠু নির্বাচন করা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, নির্বাচন হচ্ছে একটি কৃত্রিম খেলা। এ খেলায় কেউ কেউ নিজেদের মতো করে জয়ের চেষ্টা করে। ইতোমধ্যে জেলার কয়েকটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমি আমার বাহিনীর বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছি। পুলিশের অবস্থা জিরো টলারেন্স। আমরা আপনাদের প্রতিপক্ষ নয়। আমরা আপনাদের সহযোগিতা চাই। বছরের ৩৬৫ দিনের একটি দিন আপনার জন্য বাকি ৩৬৪ দিন পুলিশের জন্য।
তিনি আরো বলেন, অহেতুক কোনও প্রার্থী থানার আশপাশে ঘোরাঘুরি করবেন না। আপনার কিছু বলার থাকলে ওসির কাছে লিখিতভাবে জানাবেন। প্রশাসন জাল পেতে রেখেছে, সেই জালে ধরা পড়লে খবর আছে। হুন্ডা আর গুন্ডা মার্কা নির্বাচন হবে না। চৌদ্দগ্রামে হবে একটি রক্তপাতহীন নির্বাচন। চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মঞ্জুরুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন