বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা ওয়ারী বিভাগ। গত শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-ইমান হোসেন, জুম্মন মোল্লা ও নুর হোসেন মোল্লা। এ সময় তাদের হেফাজত থেকে ১৪ হাজার ৩শ’ ১২ পিস ইয়াবা, ৪৬১ গ্রাম হেরোইন, ২৬ কেজি ৫৩৫ গ্রাম গাঁজা ও ১ গ্রাম ক্রিস্টাল আইস জব্দ করা হয়।

ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা জব্দ করা প্রাইভেটকার দিয়ে কৌশলে দেশের সীমান্তবর্তী কুমিল্লা ও ব্রাহ্মণবাড়ীয়া জেলা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেয়া হয়েছে। অন্যদিকে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৭৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের ডিসি মো. ফারুক হোসেন জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার সকাল ছয়টা থেকে রোববার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্র্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪টি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন