রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখতে হবে

ইউনিট সম্মেলনে নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

জনগণকে সঙ্গে নিয়ে দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছে দলটির সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নির্বাচনের দুই বছর বাকি। এই সময়ে ষড়যন্ত্র হবে, ষড়যন্ত্রের জাল বিস্তার হচ্ছে। এই ষড়যন্ত্রের মোকাবিলা করতে হবে। এজন্য দরকার সাংগঠনিক শক্তি।
গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ডেমরা থানার ৪৬নং ওয়ার্ডের মাতুয়াইল ইউনিয়নের ইউনিট সম্মেলনে তিনি এসব কথা বলেন। ইউনিয়নের মান্নান স্কুল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
নানক বলেন, একাত্তরের পরাজিত শক্তি এখনো দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। ’৭৫ এ জাতির পিতাকে সপরিবারে যারা হত্যার করেছিল তাদের বিচার হয়েছে। কিন্তু যারা এই হত্যার সঙ্গে জাতীয় ও আন্তর্জাতিকভাবে জড়িত তাদের মুখোশ উন্মোচন করা এখন সময়ের দাবি। আগামীতে আরো ষড়যন্ত্র হতে পারে উল্লেখ করে আওয়ামী লীগের এ সভাপতিম-লীর সদস্য বলেন, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ২০০৮ সালে নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের জনগণ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিয়েছিল। সেই দায়িত্ব গ্রহণের পরপরই বিডিআর বিদ্রোহ ঘটানো হলো। সেই বিডিআর বিদ্রোহের মধ্য দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনার সাহসী নেতৃত্বে সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছিল। এই দলের ক্ষমতার উৎস এ দেশের জনগণ কোনো রক্তচক্ষুর কাছে আওয়ামী লীগ মাথা নত করবার দল নয় বলেও জানান নানক।
মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফুর রহমান খানে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শান্ত নুর খান শান্তের সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন