রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে দুই গ্রুপের মাঝে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ- আহত-১০

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ২:৪৪ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন লোক আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে ৩জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আজ শনিবার সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার আপং কাজী ও কবির খান গ্রæপের মধ্যে এ হামলার ঘটনা ঘটে।
এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামের ভুলু খানের ছেলে মিরাজ খানের স¤প্রতি বাম পা কেটে নিয়ে যায় স্থানীয় আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদি হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে পা কাটা মামলার বাদির চাচা একই এলাকার তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা গত মঙ্গলবার দুপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয় আসামিরা। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ·ে ভর্তি করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। এর জের ধরে পূনরায় শনিবার সকালে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে করে স্থানীয় মেরাজুল কাজী-(১৯), মোঃ শহিদুল কাজী-(৩৫), জাহাঙ্গীর কাজী-(৬৫), শামীমÑ(৩০) ও সারমিন-(২৬)সহ প্রায় ১০জন লোক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । পরে সেখানে মেরাজুল কাজী, মোঃ শহিদুল কাজী ও জাহাঙ্গীর কাজীর অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইশতিয়াক আশরাফ রাসেল বলেন, পূর্ব এনায়েত নগরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন