রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২ শনাক্ত ৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টা থেকে রোববার সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহী জেলার ১জন এবং করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতায় নওগাঁ জেলার ১ জন মারা গেছেন। এদের মধ্যে একজন হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে এবং অন্যজন হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। মারা যাওয়া ২ জনই পুরুষ। এদের একজনের বয়স ৬১ বছরের ওপরে। অন্যজন ৪১ থেকে ৫০ বছর বয়সী।
১০৪ শয্যার করোনা ইউনিটে রোববার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১৮ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ১৯ জন। বর্তমানে রাজশাহীর ৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ১ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ১ জন, সিরাজগঞ্জের ১ জন এবং দিনাজপুরের ১ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। রামেকে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা ধরা পড়েনি বিভিন্ন জটিলতা নিয়ে ভর্তি আছেন ৩জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩জন রোগী। রামেক ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় সাতজনের করোনা ধরা পড়েছে। এই ৭ জনই রাজশাহী জেলার বাসিন্দা। পরীক্ষার অনুপাতে জেলায় করোনা শনাক্তের হার ৩ দশমিক ৭২ শতাংশ। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন