শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আবর্জনার স্তূপ থেকে উদ্ধার হওয়া সেই তরুণী কে?

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে আবর্জনার স্তূপ থেকে তরুণীর গলিতা লাশ উদ্ধার হওয়ার চারদিনেও পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে পরিচয় সনাক্ত ও রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। কোনো ক্লু না থাকায় পুলিশও তদন্তে হিমশিম খাচ্ছে। খুব দ্রæত সময়ের মধ্যে পরিচয় ও রহস্য উদঘাটন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

যাত্রাবাড়ী থানার এসআই মুকিত হাসান রোববার ইনকিলাবকে বলেন, গত বৃহস্পতিবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলের একটি ময়লার স্তূপ থেকে এক নারীর লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে মনে হচ্ছে নারীকে হত্যা করা হয়েছে অনেক দিন আগে। পরে আবর্জনা স্তূপে লাশ ফেলে রাখা হয়। এতে নারীর শরীর বীভৎস হয়ে গেছে।

তিনি জানান, ময়নাতদন্ত শেষে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরিষ্কার হয়ে যাবে এটি হত্যা কি না। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পরিচয় সনাক্তের চেষ্টা চলছে জানিয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, লাশের উদ্ধারের পর তেমন কোনো আলামত পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে দুটি চুড়ি, একটি পায়জামা উদ্ধার করা হয়েছে। এছাড়া আর কোনো আলামত পাওয়া যায়নি। তবে পরিচয় সনাক্ত ও রহস্য উদঘাটন করতে দেশের প্রতিটি থানায় আলামত ও লাশের ছবি পাঠানো হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন