বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সেবা ও প্রচার সপ্তাহের আলোচনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

ডিসেম্বরের ১৮ থেকে ২৩ তারিখ পর্যন্ত দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২১ উদযাপনলক্ষে গতকাল মোহাম্মদপুর ফার্টিলিটি সার্ভিসেস এন্ড ট্রেনিং সেন্টারে পরিকল্পনা অধিদফতরের পক্ষ থেকে আলোচনা অনুষ্ঠান আয়োজন করা হয়। সেবা ও প্রচার সপ্তাহের এবারের প্রতিপাদ্য ‘পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্যসেবা গ্রহণ করি; বাল্যবিয়ে এবং অনাকাক্সিক্ষত গর্ভধারণ রোধ করি।’
আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. আলী নূর। তিনি এ উপলক্ষ্যে হাসপাতালের সংযোজনকৃত কিডস জোন এবং স্কেনো ইউনিটের উদ্বোধন করেন। সভায় বিশেষ অতিধি এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ড. সৈয়দ আনোয়ার হোসেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন-পরিবার পরিকল্পনা অধিদফতরের এনডিসি ও মহাপরিচালক সাহান আরা বানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. শাহাদাত হোসেন। এছড়াও মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ এবং অধিদফতরের পরিচালক ও লাইন ডাইরেক্টর, উপপরিচালকসহ আমন্ত্রিত অন্যান্য ব্যক্তিবর্গ, উন্নয়ন সহযোগী, সংস্থার প্রতিনিধিগণ, গণমাধ্যম প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন