মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এইচএসসি পরীক্ষার্থীকে চলন্ত ট্রাক থেকে ফেলে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১০:৩৬ এএম

সড়কে একের পর এক শিক্ষার্থীদের প্রাণ ঝরছে। প্রতিদিন এমন খবর গণমাধ্যমগুলো প্রকাশ করছে। এদিকে নরসিংদীতে মাহমুদুল হাসান আবির (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে চলন্ত ট্রাক থেকে লাথি মেরে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবিতে রোববার (১৯ ডিসেম্বর ) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে নরসিংদী সরকারি কলেজসহ স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের এইচএসসি পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেন তারা।

নিহত মাহমুদুল হাসান আবির নরসিংদীর শিবপুরের আয়ুবপুর ইউনিয়নের বংশিরদিয়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে ও নরসিংদী সরকারি কলেজ থেকে চলমান এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন। গত ১৪ ডিসেম্বর সন্ধ্যা সোয়া ৬টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকায় তাকে চলন্ত ট্রাক থেকে লাথি মেরে ফেলে দেওয়া হয়।

মানববন্ধনে নিহত মাহমুদুল হাসানের মা পারভীন বেগম, নবম শ্রেণিতে পড়ুয়া ছোট বোন বৃষ্টি আক্তার ও দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছোট ভাই মাহিন হাসান উপস্থিত ছিল। এছাড়াও আত্মীয়-স্বজন, স্থানীয় লোকজন ও মাহমুদুল হাসান আবির সহপাঠীসহ আশপাশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন