মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মো. রাব্বি নামে এক যুবকককে কিশোর গ্যাং সদস্যরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ রূপসী এলাকায়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। রাব্বির পিতা আজিজুর রহমান জানান, নোয়াপাড়া এলাকার সাব্বিরের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একটি কিশোর গ্যাং রয়েছে। এলাকায় ইভটিজিং, সন্ত্রাসী, মাস্তানীসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছে এই চক্রটি। গতকাল দুপুরে দক্ষিণ রূপসী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ কিশোর গ্যাং গ্রুপটি ইভটিজিং করছিল। এ সময় আমার ছেলে রাব্বি এর প্রতিবাদ করে। প্রতিবাদ করায় কিশোর গ্যাং সদস্য সাব্বির, দিপু, তালহা, শ্রাবণ, আরাফাত, পারভেজসহ অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জন তাকে উপুরযোপরি পিটিয়ে ও ধারালো অস্র দিয়ে কুপিয়ে জখম করে।

তার ডাক চিৎকারে স্থানীয় হৃদয়, মৃদুল এগিয়ে আসলে কিশোর গ্যাং সদস্য তাদেরকেও পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় রাব্বিকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাব্বির পিতা আজিজুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা রুজু করেছেন। রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন