বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৪৬ মামলা ৩৮

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৩ হাজার ৪৭ পিস ইয়াবা, ২৫৪ গ্রাম ৩২০ পুরিয়া হেরোইন, ৪ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও ৪০ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে রোববার সকাল ছয়টা থেকে সোমবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮ টি মামলা রুজু হয়েছে।

এছাড়া, রাজধানীর দারুসসালাম থানা এলাকা থেকে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন-নুর কায়েস ওরফে সাদিয়া, কদভানু ওরফে ফাতেমা ও নুর নাহার। রোববার দিবাগত রাতে দারুসসালাম থানার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।
গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস জানান, গাবতলী এলাকার বাগবাড়ি চারআনী পাড়ার আইচার মটর্স এর সামনের তিনজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয় করার জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি স্কুল ব্যাগ ও কালো স্কচটেপ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো।
রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ইয়াবা ও প্রাইভেটকারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-নুর হোসেন ওরফে কাজল ওরফে হৃদয় ও মো. স্বপন। মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে লালবাগ জোনাল টিম। পুলিশ জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে সাদা রংয়ের প্রাইভেটকারযোগে বিপুল পরিমান ইয়াবা নিয়ে ঢাকার দিকে আসছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় অভিযান চালিয়ে হৃদয় ও স্বপনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৩০০০ পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার উদ্ধার করা হয়। রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে গাঁজা ও মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-মো. সাগর মিয়া ও শান্ত সরকার। রোববার দিবাগত রাতে তুরাগ থানার প্রত্যাশা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন