রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

এসবি প্রধান মনিরুল ইসলামের মায়ের মৃত্যু

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:১৯ পিএম

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলামের মা হালিমা বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি এক পুত্র, তিন কন্যা, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এক বিজ্ঞপ্তিতে পুলিশ সদরসপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

তিনি বিজ্ঞপ্তিতে জানান, কয়েকমাস ধরে এসবি প্রধান মনিরুল ইসলামের মা হালিমা বেগম অসুস্থ ছিলেন। দীর্ঘদিন ধরে হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্য্যাগ করেন। মরহুমার নামাজে জানাজা বাদ আছর তার নিজ বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর থানার বাহাড়া গ্রামে অনুষ্ঠিত হবে। পরে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
আইজিপির শোক
এসবি প্রধানের মায়ের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আইজিপি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন