ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

রাজধানীতে অজ্ঞাত যুবক ও চাকরিচ্যুত রেল কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলীর পাগলা এলাকা থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা এবং একই থানার জুরাইন এলাকার একটি বাসা থেকে মাহাবুব আলম বুলবুল (৩৫) নামে এক রেলওয়ের চাকরিচ্যুৎ এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ দু’টি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কদমতলী থানার ওসি বিনয় বাবু জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে গতকাল বেলা ১১টায় র কদমতলী থানাধীন পাগলার পয়ঃনিষ্কাশন এবং ওয়াসার পানি শোধনাগার পুকুরপাড় সংলগ্ন ¯øুইচগেটের মধ্যে হাঁটু পানি থেকে গলাকাটা অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতের আনুমানিক বয়স ৩৬। লাশ উদ্ধারকালে তার পরণে ছিল সাদা চেক লুঙ্গি ও চেক শার্ট। ধারণা করা হচ্ছে, সোমবার রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা ওই যুবককে ঘটনাস্থল নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। তার মাথাটা প্রায় বিচ্ছিন্ন পাওয়া যায়। গতরাত পর্যন্ত হতভাগা যুবকের পরিচয় জানা যায়নি।
এছাড়া গতকাল বিকেল ৫টার দিকে ১২৫ পূর্ব জুরাইনের বাসা থেকে মাহাবুবুল আলম বুলবুল নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। কদমতলী থানার এসআই সাইদুর রহমান জানান, বুলবুলের মৃত্যুর কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে, দু’এক দিন আগেই তার মৃত্যু হয়েছে। বুলবুল বাংলাদেশ রেলওয়েতে চাকুরি করতেন। ৬ মাস আগে তিনি চাকরিচ্যুৎ হন। এরপর তার স্ত্রীও তাকে ডিভোর্স দেয়। হতাশা থেকে তিনি পূর্ব জুরাইনের ওই বাড়িতে ব্যাচেলর জীবন-যাপন করতেন। অতিরিক্তি মাদকসেবন নাকি স্ট্রোকে তার মৃত্যু হয়েছে নাকি কৌশলে তাকে কিছু পান করিয়ে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়। লাশের ময়না তদন্তের পরে প্রকৃত কারণ জানা যাবে। বুলবুলের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার খালশি থানাধীন চানমাড়ি এলাকায়। এসব ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন