বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মিরেরটেক এলাকায় সোমবার রাতে ৯ম শ্রেনীর এক ছাত্রী আত্মহত্যা করেছে।
নিহত পরিবারের লোকজন জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের মিরেরটেক গ্রামের মৃত ইসমাইল হোসেনের মেয়ে ও সাদীপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী হাবিবা আক্তারকে সোমবার সন্ধ্যার দিকে তার মা জামিলা বেগম পড়ার জন্য গালমন্দ করে। এতে সে অভিমান করে ঘর থেকে বেরিয়ে গিয়ে পড়ার ঘরের দরজা লাগিয়ে দেয়। পরে রাতের খাবারের জন্য তার মা তাকে ডাকতে গেলে ভেতর থেকে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে সে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরে তার স্বজনরা পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের মা জামিলা বেগম জানান, সামান্য ঘটনায় আমার মেয়ে আত্মহত্যা করছে এ কথা ভাবতে আমার খুব খারাপ লাগছে। আমার মেয়ে আমাকে ছেড়ে চিরদিনের জন্য চলে গেল- এ কথা বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তার আত্মহত্যার পিছনের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন