বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

টেকনাফ থেকে আসছে ইয়াবা দুই তরুণীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৭:৪০ পিএম

দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো একটি চক্র। তবে ওই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)। গ্রেফতারকৃদের মধ্যে দুইজন তরুণী রয়েছেন। তারা হলেন-জহুরা বেগম, মেহেরুন নেছা মিম, মো. জালাল মৃধা ও নাসির উদ্দিন। এ সময় তাদের কাছ থেখে ৬০ লাখ টাকা মূল্যের ১৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান ইনকিলাবকে বলেন, গুলশান ও মোহাম্মদপুর সার্কেলের সমন্বয়ে গঠিত একটি টিম গতকাল শনিবার থেকে আজ সকাল পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের গত সাত দিন ধরে মনিটরিং করা হচ্ছিল। তবে তারা বিভিন্ন সময়ে অবস্থান পরিবর্তন করছিল। সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে তথ্য আসে যে জোহরা ও মিম কক্সবাজার থেকে ঢাকাগামী নভোএয়ারের একটি বিমানযোগে ঢাকায় অবস্থান করবে। সেই তথ্যের ভিত্তিতে একটা টিম এয়ারপোর্ট এলাকায় অবস্থান করে এবং তাদের মনিটরিং করতে থাকে। এক পর্যায়ে ধানমন্ডি এলাকায় একটি বাসায় গিয়ে তারা পৌঁছালে আলামতসহ তাদের গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য অধিদফতরের ওই কর্মকর্তা বলেন, গত এক সপ্তাহ আগে এই চক্রের আরেক সদস্যকে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া এই চক্রের বাকি সদস্যও নজরদারিতে রয়েছেন। দ্রæত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন