বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া সরকারি ও পলিটেকনিক কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৮:৩০ পিএম

কুষ্টিয়া সরকারি কলেজ ও কুষ্টিয়া পলিটেকনিক কলেজ শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুর রহমান অনিক।

একই সঙ্গে কুষ্টিয়া সরকারি কলেজ ও কুষ্টিয়া পলিটেকনিক কলেজ ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের থেকে আগামী সাত কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি অথবা সাধারণ সম্পাদকের নিকট স্ব-শরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বিজ্ঞপ্তিতে নির্দেশ দেওয়া হয়েছে।

সদ্য বিলুপ্ত কুষ্টিয়া সরকারি কলেজ ও কুষ্টিয়া পলিটেকনিক কলেজ ছাত্রলীগ কমিটির সভাপতি স্বপন হোসেন ও আনাস পারভেজ জানান, দলকে শক্তিশালী করতে জেলা কমিটি যে ব্যবস্থা নিয়েছে তার সঙ্গে তারা একমত।

বিষয়ট নিশ্চিত করে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুর রহমান অনিক বলেন, দুই-একজন নেতার কারণে সংগঠনটির ওই শাখার কার্যক্রম ঠিক মতো হচ্ছে না। তাছাড়া ওই কমিটিতে বিবাহিত, চাকরিজীবী ও অছাত্র কয়েকজনও ছিল। এটাকে গতিশীল করার জন্যই কমিটি বিলুপ্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠন করে সংগঠনকে আরও শক্তিশালী করা হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২ মে স্বপন হোসেনকে সভাপতি ও মাহবুব আলম লিমনকে সাধারণ সম্পাদক করে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের এক বছর মেয়াদী ১৪ সদস্যের কমিটি করা হয়। এ ছাড়া ২০২০ সালের ১৬ জানুয়ারি আনাস পারভেজকে সভাপতি ও শুভ আহমেদকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী কুষ্টিয়া পলিটেকনিক কলেজ ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন