শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সম্মুখযোদ্ধাদের সম্মানিত করলো এভারকেয়ার হাসপাতাল

১ লক্ষ আরটি-পিসিআর পরীক্ষা সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৫:০০ পিএম

দেশের একমাত্র জেসিআইস্বীকৃত হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল ঢাকা সম্প্রতি ১ লক্ষতম আরটি-পিসিআর পরীক্ষা সম্পন্ন করেছে। এই অভাবনীয় সাফল্য উপলক্ষ্যে হাসপাতালের সম্মুখ যোদ্ধাদের সম্মান জানাতে পুরো দলকে পুরস্কৃত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

কোভিডের নমুনা সংগ্রহ বা পরীক্ষার সময় স্বাস্থ্যকর্মীরাও সংক্রমণের ঝুঁকিতে থাকে। কিন্তু তবুও জনগণের সুস্বাস্থ্যের কথা বিবেচনা করে কোভিড পরীক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এভারকেয়ার হসপিটাল ঢাকা’র মলিকুলার ল্যাবের সিনিয়র কনসালটেন্ট ডা. মো: মিজানুর রহমান বলেন, “কোভিড সংক্রমণ ঠেকাতে কোভিড পরীক্ষা অত্যাবশ্যক। সকল সম্মুখ যোদ্ধা এবং সংশ্লিষ্টদের আমি আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের কারণেই আমরা ১ লক্ষ আরটি-পিসিআর সম্পন্ন করতে পেরেছি।”

এভারকেয়ার হসপিটাল ঢাকা’র এমডি এবং সিইও ডা. রত্নদীপ চাস্কার বলেন, “যারা কোভিডের নমুনা সংগ্রহ ও পরীক্ষার সাথে জড়িত তারাও সংক্রমণের ঝুঁকির বাইরে নয়। তবুও তারা থেমে নেই এবং তাই তারা সম্মুখ যোদ্ধা হিসেবে পরিচিত। সেই সকল যোদ্ধাদের তাদের সাহসিকতা ও অবদানের জন্য আমি ধন্যবাদ জানাই।”

অনুষ্ঠানে, এভারকেয়ার হসপিটাল ঢাকা’র জনস্বাস্থ্য বিশেষজ্ঞ এবং ডেপুটি ডিরেক্টর ডা. আরিফ মাহমুদ বলেন, “দেশের দুর্যোগপূর্ণ সময়ে পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। কিন্তু এই সাফল্যে প্রধান ভূমিকা রেখেছে আমাদের সম্মুখ যোদ্ধারা। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন