মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

ঢাকার আশুলিয়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখল ও অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ভূক্তভোগী বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, আশুলিয়ার জিরাবো মৌজায় আব্দুল মোতালেবের ক্রয়কৃত জমি স্থানীয় ভূমি দস্যুদের সহায়তায় দখলে পায়তারা চালান ইয়ারপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলী। পরে তা ব্যর্থ হয়ে পায়ে চলার পথের কথা বলেই পাঁচ শতাংশ জমি দখলে নেন। তাতে বাধা দিতে গেলে মোহাম্মদ আলী ও তার সঙ্গপাঙ্গরা মোতালেবকে প্রাণনাশের হুমকিসহ নানা ভয়ভীতি প্রদর্শন করেন।
এ ঘটনায় অসহায় মোতালেব আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
মোতালেব জানান, তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যাসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর হুমকিও দিয়ে আসছে মোহাম্মদ আলী ও তার লোকজন। রাতের আধারে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা মহরা দিয়ে আতংক সৃষ্টি করছে।
মোতালেব ছাড়াও স্থানীয় হাজী খোরশেদ আলমের জমি দখলেরও অভিযোগ রয়েছে ইউপি সদস্য মোহাম্মদ আলীর বিরুদ্ধে।
তিনি বলেন, জমি দখলকে প্রতিষ্ঠিত করতে ওই জায়গায় একটি মসজিদ নির্মাণ করার চেষ্টা করছে। দখল করা জমিতে গেলে সে ও তার সঙ্গপাঙ্গরা আমাকে মারধর করার চেষ্টা করে।
শুধু তাই নয়, স্থানীয়দের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে মাসিক মাসোহারা নেয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, অভিযোগের তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
তবে অভিযোগের বিষয়ে বিষয়ে জানতে ইউপি সদস্য মোহাম্মদ আলীর সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন