বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বর্তমান জাহেলিয়াত দূর করে ইসলামকে বিজয়ী করার দায়িত্ব যুবকদের : পীর সাহেব চরমোনাই

যুব আন্দোলন ঢাকার কমিটি গঠন

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলামের প্রথম যুগে মক্কার কাফের মুশরিকদের রক্তচক্ষু উপেক্ষা করে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করতে অগ্রণী ভূমিকা পালন করেছিল যুবকরা। তাই বাংলাদেশের প্রতিটি স্তরে আসন গেড়ে বসা জাহিলিয়াতকে দূর করে হারানো সুদিন ফিরিয়ে আনতে দেশের যুবসমাজকে দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে। আর আদর্শবান এই যুবকদের নেতৃত্ব দিবে ইসলামী যুব আন্দোলন।
গতকাল বিকেলে পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগরী উত্তর ও দক্ষিণ কমিটির দায়িত্বশীলদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এ কথা বলেন। তিনি হাদীসের উদ্ধৃতি দিয়ে বলেন, সাতপ্রকার মানুষ আরশের ছায়াতলে স্থান পাবে, তাদের মধ্যে একপ্রকার হলো ঐসব যুবক, যারা আল্লাহর ইবাদত করে। পীর সাহেব বলেন, সন্ত্রাস-দুর্নীতি-খুন-ধর্ষণসহ সকল অপকর্মমুক্ত শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণ করতে যুবকদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ একদল ভাল যুবকই পারে সমাজের অন্ধকার দূর করে আলো ফিরিয়ে আনতে।
যুব আন্দোলন মহানগর দক্ষিণের সভাপতি অধ্যাপক ফজলুল হক মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুব আন্দোলনের কেন্দ্রীয় আহ্বায়ক কে এ আতিকুর রহমান ও সদস্য সচিব মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন নগর নেতা মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, আলহাজ আলতাফ হোসাইন, মাওলানা আতাউর রহমান আরেফী। অনুষ্ঠানের শেষে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগরীর ৩১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন ও শপথ পাঠ করান পীর সাহেব চরমোনাই। ঘোষিত ঢাকা মহানগর উত্তরের আহবায়ক নূরুল ইসলাম নাঈম ও সদস্য সচিব মুরাদ হোসাইন এবং দক্ষিণের আহবায়ক ফজলুল হক মৃধা ও সদস্য সচিব মুফতী মনসুর আহমাদকে মনোনীত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন