শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হলি ফ্যামিলির অধ্যাপক গ্রেফতার

ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে প্রতিষ্ঠানটির সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ ওঠে একই প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে। এ অভিযোগে ওই ছাত্রী মামলাও করেছেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব চিকিৎসককে গ্রেফতার করেছে।

ওই ছাত্রী সাংবাদিকদের বলেন, আমার মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী গত বছরের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে আমাকে বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমাকে এক শিক্ষাবর্ষে অনেক বছর আটকে রাখবে বলে হুমকি দেয়। এরপর কলেজে বিভিন্নভাবে ডেকে আমাকে উনার দেয়া মেসেজ ফোন থেকে মুছে দিতে আর উনার সঙ্গে আলাদাভাবে দেখা করতে বলেন।
তিনি বলেন, এর আগে উনি আমাকে কলেজে প্রাইভেট পড়াবেন বলে দুই দফায় ২০ হাজার টাকা নেন, কিন্তু পড়াননি। পড়ার জন্য বারবার আমাকে তার বাসায় আসতে বলেন, যাতে আমি কখনই রাজি হইনি। এতে তিনি আরও ক্ষিপ্ত হন। আমি আমার ও আমার পরিবারের মানসম্মানের ভয়ে এতদিন কোনো পদক্ষেপ নিতে পারিনি। কিন্তু দিন দিন অবস্থা এতই খারাপ হয় যে, আমার কলেজে পড়ালেখা চরম হুমকির সম্মুখীন হচ্ছে। এখন তিনি অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে আমাকে ভয় দেখাচ্ছেন। আমি এরই মধ্যে উত্তরা পশ্চিম থানায় এই মর্মে একটা জিডি করেছি। পরে গত মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন আইনে রমনা থানায় মামলা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Anup Roy ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৪৪ এএম says : 0
এ-ই ধরনের শিক্ষক গোটা জাতির কলঙ্ক। একে আজীবনের জন্য বহিষ্কার করা হোক।
Total Reply(0)
Meherun Nesa ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৪৫ এএম says : 0
মানুষ শিক্ষিত হয় কেন? পশুর জীবন থেকে বিরত থাকার জন্য। শিক্ষিত হয়ে পশুর মতো কাজ করলে তাহলে পশু হয়ে থাকা হাজার গুণ শ্রেয়!!
Total Reply(0)
Rubina Akter Nabila ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৪৫ এএম says : 0
এই ধরনের মানুষদের কঠিন শাস্তি দেওয়া উচিত
Total Reply(0)
MD Al Amin As ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৪৫ এএম says : 0
এরকম শিক্ষকঃ স্কুলে থাকলে স্কুলের দশা বেহাল দশা
Total Reply(0)
Ranjit Baidya Ranjit ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৪৬ এএম says : 0
কঠিন শাস্তি চাই
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন