সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হবিগঞ্জে বিএনপির সমাবেশে হামলার ঘটনায় এসপিসহ ৫৪ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

হবিগঞ্জে বিএনপির সমাবেশে হামলার অভিযোগে হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ ৫৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) চিফ জুডিশিয়াল আদালতে জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট শামসুল ইসলাম এ মামলা করেন।

মামলায় মুরাদ আলী ছাড়াও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক মিয়া, ওসি তদন্ত দোস মোহাম্মদ ও ওসি ডিবি আলামিনসহ ৫৪ জনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলার বাদী অ্যাডভোকেট শামসুল ইসলাম জানান, গত ২২ ডিসেম্বর দুপুরে হবিগঞ্জ জেলা বিএনপি আয়োজিত দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশে এ মামলার ১,২,৩, এবং ৪ নম্বর আসামির হুকুমে পুলিশ আমাদের শান্তিপূর্ণ সমাবেশে ১২শ রাউন্ড গুলি ও টিয়ার শেল নিক্ষেপ করে। এতে আমাদের তিনজন কর্মীর চোখ চিরতরে নষ্ট হওয়ার পথে। একজনের পুরো শরীর ঝাঝরা হয়ে যায়। তিনশ নেতাকর্মী কমবেশী আহত হয়। প্রাণনাশের উদ্দেশ্য উল্লেখিত আসামিদের নির্দেশে এই হামলা চালানো হয়। এই প্রেক্ষিতে আমরা ন্যায় বিচারে প্রত্যাশায় এই মামলা করেছি। বিজ্ঞ আদালত পরে আদেশ দেবেন বলে জানান এই আইনজীবী।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসা জন্য পাঠানোর দাবিতে গত ২২ ডিসেম্বর হবিগঞ্জে সমাবেশের ডাক দেয় দলটি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন