সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

এবার ডিভাইডার ভাঙলো শ্রাবণ পরিবহনের বাস: নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৮:৪৯ পিএম

ঢাকার গুলিস্তানে দুর্ঘটনার পর পুলিশ শ্রাবণ পরিবহনের একটি বাস জব্দ করে সরিয়ে নেওয়ার পথে ফের ঘটল দুর্ঘটনা, সেই বাসের চাপায় নিহত হলেন দুজন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী শুকুর মাহমুদ বাবুল (৫৮) ও রিকশাচালক রাইসুল কবির তুষার (৩৫)।

নিহত শুকুরের বড় ভাই গোলাম মোস্তফা বলেন, নারায়ণগঞ্জে বাসা থেকে সকালে ঢাকায় ব্যক্তিগত কাজে এসেছিলেন গুলিস্তানে।

তিনি বলেন, ১৯৮৭ সাল থেকে আমেরিকাতে থাকতেন শুকুর, সেখানে তার সিটিজেনশিপ । আড়াই মাস আগে সেখান থেকে বাড়িতে আসেন তিনি।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার আব্দুল আহাদ বলেন, শ্রাবণ পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়লে একজন পুলিশ সদস্য আহত হন। তখন ওই বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান।

এরপর ওই বাসটি আহাদ পুলিশ বক্সের একজন এএসআই চালিয়ে নিরাপদ স্থানে সরাতে গিয়ে ‘ব্রেক ফেইল’ করে আবারও দুর্ঘটনা পড়লে দুজন নিহত হন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি প্রথমে কয়েকটি রিকশাকে ধাক্কা দেয়। এরপর দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল এবং পথচারীদের ধাক্কা দিয়ে সড়কদ্বীপে উঠে যায়।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, পল্টন থানা পুলিশ ওই ঘটনাস্থল থেকে প্রথমে একজনকে (বাবুল) আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একটু পর তুষারকে আনা হলে চিকিৎসাধীন অব্স্থায় তারও মৃত্যু হয়।

তুষারের সহকর্মী জাহিদুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের জানান, তুষার ড্রিম প্লাস ইন্টারন্যাশনাল নামে গার্মেন্টস এক্সেসরিজ প্রতিষ্ঠান কমার্শিয়াল সেকশনে চাকরি করতেন। দুপুরে পল্টনের অফিস থেকে অফিসিয়াল কাজে সদরঘাট গিয়েছিলেন। সেখান থেকে অফিসে ফেরার পথে গুলিস্তানে সড়ক দুর্ঘটনার শিকার হন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে রাজধানীর খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের সামনে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে পাশের লেনের মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এতে মাইক্রোবাসের চালক সামান্য আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন