মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুন্ডে সতীনের হাতে সতীন খুন, খুনি আটক

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৭:০৮ পিএম | আপডেট : ৭:১৯ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২১

সীতাকুন্ড উপজেলার ছলিমপুর এলাকায় সতীনের হাতে সতীন খুন হয়েছে। শুক্রবার দুপুর দেড়টায় এ খুনের ঘটনা ঘটে। নিহতের নাম শাহনাজ বেগম (২৪)। পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত খুনিকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বক্ষ-ব্যাধি হাসপাতালের ভিতরে একটি স্টাফ কোয়ার্টারে স্ত্রী শাহনাজ বেগম ও দুই ছেলেকে নিয়ে বসবাস করে আসছেন মোঃ আজিম। এরই মধ্যে আজিম তার বড় ছেলেকে নিয়ে নিজ গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা থানাধীন এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে চলে যান। এসময় তার দ্বিতীয় স্ত্রী চট্টগ্রাম নগরীর নতুন ব্রিজ এলাকার বাস্তহারায় বসবাসরত নোয়াখালী জেলার মোঃ মনিরের মেয়ে সুলতানা বেগম (২০) শাহনাজকে গলাকেটে হত্যা করেছে বলে জানান মোঃ আজিম।

তিনি বলেন, তার প্রথম আমি স্ত্রী শাহনাজ বেগম ও ছোট ছেলেকে বাসায় রেখে বিয়েতে যাই। সেখানে যাওয়ার পর এদিন সকাল ১১টার দিকে স্ত্রী শাহনাজের সাথেও তার কথা হয় এবং শাহনাজ আমাকে জানায় তার একা ঘরে থাকতে অনেক ভয় পাচ্ছে। আমি যেন বিয়ে থেকে তাড়াতাড়ি বাসায় চলে আসি। এ ছিল আমার সাথে শাহনাজের শেষ কথা। এরপর দুপুর দেড়টার দিকে আমার দ্বিতীয় স্ত্রী সুলতানা আমাকে ফোন করে কে বা কারা শাহনাজকে ছাদে খুন করে ফেলে যাওয়ার কথা জানায় সে। তিনি বলেন, সুলতানাই শাহনাজকে খুন করেছে।

এদিকে সীতাকুন্ড মডেল থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। সুলতানা পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন